Sunday, September 8th, 2019




জয়পুরহাটে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল, পাঁচবিবিতে পুলিশের বাধার মুখে বিক্ষোভ

আল মামুন, জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাট জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে তাদের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার রাতে মিছিলটি জিরো পয়েন্ট এলাকা থেকে বাটার মোর পযন্ত ঘুরে জিরো পয়েন্টে এসে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সহ সভাপতি বাছির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল হোসেন, সমাজসেবা সম্পাদক রবিউল ইসলাম সনি। এসময় আরো উপস্থিত ছিলেন পৌর ছাত্রলীগের সভাপতি আব্দুল কাহার, সাধারণ সম্পাদক সাগর হোসেন, কলেজ ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক সাব্বির হোসেন।

এসময় জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে শাস্তির আওতায় আানার দাবি জানা তারা।

অপরদিকে একই দাবিতে পাঁচবিবিতে পুলিশের বাধার মুখে বিক্ষোভ মিছিল করে ছাত্রলীগ

উল্লেখ যে, শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে
শহরের চিত্রা পাড়া এলাকা দিয়ে রেজা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া রাজাকে সাথে নিয়ে বাসায় ফিরছিলেন। বাসার সামনে আসা মাত্র আগে থেকে ওঁত পেতে থাকা দুর্বৃত্তের দল তাঁদের ওপর অতর্কিত হামলা করে। তারা প্রথমেই ছাত্রলীগ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজাকে এলোপাথারিভাবে মারপিট করে। এ সময় সভাপতি জাকারিয়া হোসেন রাজা বাধা দিলে তাঁর ওপরও হামলা করে দুর্বত্তরা পালিয়ে যায়। রাজা প্রাথমিক চিকিৎসা নিলেও রেজাকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ